Friday, December 15, 2023

Epson printer Reset Software

 আমরা যারা অনলাইনের ব্যবসা করি বিশেষ করে যাদের অনলাইনে দোকান রয়েছে বা সাইবার ক্যাফে রয়েছে তাদের সকলের কাছেই প্রিন্টার রয়েছে ।তবে বেশিরভাগ মানুষের কাছেই EPSON কোম্পানির প্রিন্টার রয়েছে ।

আজকে আপনাদেরকে দেখানো হবে যদি আপনার কাছে এপসন লঁ৩গা০ মডেলের প্রিন্টার থাকে এবং এই প্রিন্টার থেকে কোন কিছু প্রিন্ট করতে গেলেই যদি আপনার কাছে সার্ভিস রিকোয়ার্ড (SERVICE REQUERED) মেসেজ শো করে তাহলে এই মডেলের প্রিন্টারটিকে কিভাবে বাড়িতে বসেই ঠিক করবেন সেটাই আজকের আর্টিকেল এ দেখানো রয়েছে। 


উপরের ছবিটি ভালো করে লক্ষ্য করুন।  আপনার প্রিন্টারে যদি ঠিক এইরকমই এরর আসে তাহলে আপনারা কিভাবে এই সমস্যার সমাধান করবেন সেটাই আজকে আপনাদেরকে বলে দেয়া হবে ।

আসলে এই সমস্যাটা কেন হয় ?এটা আগে আপনাদেরকে জানতে হবে ।এই প্রবলেমটা তখনই আমাদের সামনে আসে যখন প্রিন্টারের সার্ভিস লাইভ শেষ হয়ে যায় ।অর্থাৎ আপনার প্রিন্টার টিকে  সার্ভিস সেন্টারে নিয়ে যেতে বলে ।কিন্তু সার্ভিস সেন্টারে না নিয়ে গিয়েই আপনারা বাড়িতে বসেই আপনার কাজটি করতে পারবেন ।আসলে প্রিন্টারের মধ্যে ওয়েস্ট কালি ধরে রাখার জায়গা থাকে সেই জায়গাটি যখনই ভর্তি হয়ে যায় তখনই এইরকম সমস্যা দেখা দেয় ।

এই সমস্যাটির সমাধান করার জন্য আপনাকে একটা সফটওয়্যার ডাউনলোড করতে হবে এই সফটওয়্যারের সাহায্যেই আপনারা ভর্তি হয়ে যাওয়া কালির জায়গাটিকে খালি করতে পারবেন ।সফটওয়্যার টা ডাউনলোড করার লিংক নিচে দেয়া হয়েছে আপনারা সেখান থেকে সম্পূর্ণ বিনামূল্যে সফটওয়্যারটি ডাউনলোড করুন এবং নিচের দেওয়া ভিডিওটি ফলো করুন। ভিডিওটি ভালো করে দেখুন তাহলেই আপনারা শিখে যাবেন এই সফটওয়্যারের সাহায্যে কিভাবে আপনার প্রিন্টারের এই সমস্যার সমাধান করবেন। 


Download Epson Reset Software

0 comments: