Thursday, February 8, 2024

১০০ দিনের কাজের টাকা পাবেন এই March মাসেই, দেখে নিন আপনার জব কার্ডে কত টাকা রয়েছে ?

১০০ দিনের কাজের টাকা পাবেন এই March মাসেই, দেখে নিন আপনার জব কার্ডে কত টাকা রয়েছে  ?



 বর্তমানে যাদের কাছে জব কার্ড রয়েছে এবং যারা জব কার্ডে ১০০ দিনের কাজ করেছেন তারা ১০০ দিনের কাজের টাকা কেন্দ্রের তরফ থেকে পাননি ।প্রচুর গরীব মানুষ রয়েছেন যাদের এই জব কার্ডের টাকা না পাওয়ার জন্য খুব কষ্টের সাথে জীবন অতিবাহিত হচ্ছে। 


যারা জব কার্ডে কাজ করেছেন কিন্তু জব কার্ডের কাজের টাকা এখনো পাননি তাদের জন্য রয়েছে সুখবর । রাজ্যের মুখ্যমন্ত্রী ইতিমধ্যেই ঘোষণা করেছেন কেন্দ্রের তরফ থেকে যদি জব কার্ডের টাকা না দেওয়া হয় তাহলে আগামী ১ March মধ্যে রাজ্য সরকার প্রায় ২১ লক্ষ জব কার্ড গ্রাহকদের একাউন্টে সরাসরি টাকা পৌঁছে দেয়া হবে। এই খবরটা আসার সাথে সাথেই রাজ্য রাজনীতিতে পড়ে গিয়েছে । এই খবরটা সত্যিই রাজ্যের সমস্ত গরিব মানুষদের কাছে খুবই খুশির একটা খবর ।কারণ আমরা অনেকদিন থেকেই অপেক্ষা করে আছি ১০০ দিনের কাজ করেছি তার টাকাটা কবে পাবো ?? ইতিমধ্যে আমাদের প্রতীক্ষা শেষ হলো। রাজ্যের মুখ্যমন্ত্রী ঘোষণা করলেন আগামী 1 March ২০২৪ রাজ্যের সমস্ত ১০০ দিনের কাজ করা গরীব মানুষের অ্যাকাউন্টে সরাসরি টাকা ঢুকিয়ে দেওয়া হবে। আপনারা চাইলে খুব সহজেই অনলাইন থেকে চেক করে নিতে পারবেন যে আপনার জব কার্ডে আপনি কত টাকা পাবেন ।অর্থাৎ আপনি যে কাজ করেছেন সেই কাজ করা বাবদ আপনার জব কার্ডে কত টাকা রয়েছে ।খুব সহজেই নিচের একটি লিংক দেওয়া হলো এই লিংকে ক্লিক করে আপনার জব কার্ডে কত টাকা জমা রয়েছে সেটা দেখতে পারবেন ।


Check Job Card Payment Status

উপরের লিংকে ক্লিক করে এখনি চেক করে নিন আপনার জব কার্ডে কত টাকা বাকি রয়েছে ।শুধু আপনার নিজেরই নয় আপনার এলাকার সমস্ত মানুষের যারা যারা ১০০ দিনের কাজ করেছেন তাদের জব কার্ডে কত টাকা রয়েছে সেটা আপনি পঞ্চায়েত ওয়াইজ দেখতে পারবেন ।

0 comments: