Thursday, September 7, 2023

প্যান কার্ডের নাম্বার বের করুন আধার কার্ড দিয়ে মাত্র 2 মিনিটে | Find Pan Number By Aadhaar card Online


 

বর্তমানে প্রায় আমাদের সবার কাছেই প্যান কার্ড রয়েছে ব্যাংকের একাউন্ট খোলা থেকে শুরু করে বিভিন্ন কাজে এই প্যান কার্ড আমাদের প্রয়োজন পড়ে ।বর্তমানে প্যান কার্ড করতে আধার কার্ড অনিবার্য করে দেওয়া হয়েছে ।তাই একটা আধার কার্ড দিয়ে শুধুমাত্র একটাই প্যান কার্ড করা যায় ।

এমন অনেক মানুষ রয়েছেন যারা কোন এক সময় প্যান কার্ড করেছেন আধার কার্ড দিয়ে বাট তার প্যান কার্ডের নাম্বার টা মনে নেই ।

এমন অনেক কাস্টমার রয়েছেন যাদের কোন এক সময় প্যান কার্ড করা রয়েছে কিন্তু বর্তমানে প্যান কার্ডটি তার কাছে নেই বা তিনি হারিয়ে ফেলেছেন ।এমনকি তার কাছে প্যান কার্ডের নাম্বারটিও নেই ।এই অবস্থায় যখন সেই কাস্টমারটি অনলাইন থেকে নতুন আরেকটি প্যান কার্ড করার জন্য আবেদন করছে তখন সেখানে প্যান কার্ডটি রিজেক্ট করে দিচ্ছে ।

রিজেক্ট করার কারণ দেখাচ্ছে যে সেই ব্যক্তি ইতিমধ্যেই আধার কার্ড দিয়ে একটা প্যান কার্ড করা রয়েছে তাই দ্বিতীয়বার আর প্যান কার্ড হবে না ।এই অবস্থায় সেই ব্যক্তির কাছে প্যান কার্ড নাম্বারটা পাওয়া খুবই গুরুত্বপূর্ণ ।আপনারা চাইলেই আধার কার্ডের মাধ্যমে সেই ব্যক্তির প্যান কার্ডের নাম্বার খুব সহজে বের করতে পারবেন ।এর জন্য আপনার একটা আইডির প্রয়োজন ।তো চলুন আপনাদেরকে দেখিয়ে দিই প্যান কার্ড বের করার আইডি কিভাবে আপনারা পাবেন ।


প্যান নাম্বার বের করা ছাড়াও এই আইডি থেকে আপনারা নতুন প্যান কার্ড করার পাশাপাশি প্যান কার্ড সংশোধনের এবং মোবাইল ও ডিটিএস রিচার্জের  কাজও করতে পারবেন |


রেজিস্ট্রেশন লিংক : 
এখানে ক্লিক করে রেজিস্ট্রেশন করুন 

রেজিস্ট্রেশন করতে কোন রকমের অসুবিধা হলে আপনারা নিচের ভিডিওটি দেখতে পারেন 


0 comments: