Monday, September 4, 2023

মন্ত্রা ফিঙ্গারপ্রিন্ট ডিভাইস এর RD সার্ভিস রিনিউয়াল কিভাবে করতে হয় ?

 মন্ত্রা ফিঙ্গারপ্রিন্ট ডিভাইস এর RD সার্ভিস রিনিউয়াল করার পদ্ধতি 



বন্ধুরা আমরা যারা অনলাইনের কাজ করি বা আমাদের যাদের সাইবার ক্যাফে রয়েছে তাদের প্রায় সবার কাছেই একটা কমন ফিঙ্গারপ্রিন্ট ডিভাইস মন্ত্রা mfs 100 রয়েছে ।এই ফিঙ্গারপ্রিন্ট ডিভাইসের মাধ্যমে আমরা অনলাইন থেকে বিভিন্ন রকমের কাজ করে থাকি ।

যেমন আধার কার্ডের মাধ্যমে বিভিন্ন ব্যাংকের টাকা তোলা ব্যালেন্স চেক করা এবং মিনি স্টেটমেন্ট দেখা ।এছাড়া আধার সেন্টারে আধার কার্ডের বিভিন্ন রকম আপডেট অর্থাৎ সংশোধনের কাজও করা যায় এই ফিঙ্গারপ্রিন্ট মেশিনের সাহায্যে ।এক কথায় বলতে গেলে এই ফিঙ্গারপ্রিন্ট ডিভাইসকে অলরাউন্ডার বলা যেতে পারে কারণ আধার অথনটিকেশনের প্রায় সব কাজই এই ফিঙ্গারপ্রিন্ট ডিভাইসের মাধ্যমে করা সম্ভব ।

আপনারা যখন নতুন এই ফিঙ্গারপ্রিন্ট ডিভাইস টা বাজার থেকে কিনে নিয়ে আসেন তখন এই ফিঙ্গারপ্রিন্ট ডিভাইসের রস সার্ভিসটা এক বছর কার জন্য রেজিস্টার করা থাকে । এক বছর পর আপনাদেরকে পুনরায় আর ডি সার্ভিস টা রিনিউয়াল করতে হয় আজকে আপনাদেরকে দেখানো হবে কিভাবে আপনারা এই রিনুয়াল করবেন । আর্টি সার্ভিস এক বছর কার জন্য রিনিউয়াল করতে মোট ১১৮ টাকা চার্জ কাটে , আপনারা এই রিনুয়াল পদ্ধতিটা সম্পূর্ণ অনলাইন থেকে বাড়িতে বসেই করতে পারবেন। 

মন্ত্রা ফিঙ্গারপ্রিন্ট ডিভাইসের আরডি সার্ভিস রিনিউয়াল করার জন্য প্রথমেই নিচের দেওয়া লিংকে ক্লিক করতে হবে তারপর আপনার কাছে নির্দিষ্ট একটি ওয়েবসাইট ওপেন হয়ে যাবে। এই ওয়েবসাইটে যাবতীয় তথ্য লাভ করে এবং পেমেন্ট করে আপনারা আরডি সার্ভিস রিচার্জ করতে পারবেন ।


Mantra RD Renewal 

আরডি সার্ভিস রিচার্জ কিভাবে করতে হয় তার জন্য নিচে একটা ভিডিও দেয়া হল আপনারা নিচের ভিডিওটি দেখে খুব সহজেই রিনিউয়াল করতে পারবেন। 


Mantra MFS100 Service

0 comments: